[Ubuntu-BD] "লিনাক্স ডে - ২০১১" - বাংলাদেশ, কুড়ি বছর পূর্তির উৎসব আয়োজন

Aniruddha Adhikary aniruddha at adhikary.net
Tue Aug 30 09:12:24 UTC 2011

শাবাব ভাই, আমি অনুষ্ঠানে স্বেচ্ছাসেবক হিসেবে ছিলাম। আমি শুরু থেকে শেষ
পর্যন্ত যেহেতু উপস্থিত ছিলাম, তারা না বললেও আমি বলতে পারি।

আমন্ত্রিত অতিথিদের সকলে না আসলেই তিনজন এসেছিলেন, অনুষ্ঠানের শেষ দিকে। আর
জনমানবের উপস্থিতি ছিল অনেক কম। ৫০ জনের কিছু কম। যেহেতু সেদিনই ঢাবির ছুটি
আরম্ভ হয়েছিল, বেশি লোক সমাগম হয় নি। আর সিজনই ঈদের সিজন, অনেক আগ্রহী ব্যক্তিই
আসতে পারেননি।

তবুও, অনুষ্ঠান যে একেবারেই বিফল হয়েছে, তা বলব না। FOSS বাংলাদেশের প্রথম
জন্মদিন পালন অনুষ্ঠান হিসেবে এটা খুব একটা খারাপ হয় নি!