[Ubuntu-BD] The get together of Ubuntu and Mint users

Lenin lenin at phpxperts.net
Wed Jul 14 19:03:36 BST 2010

আমি খেয়াল করে দেখলাম আমার পেস্ট করা অংশে মেসেজটি কার তা যেমন বোঝা যাচ্ছেনা
তেমনি সেটি যে এক মেয়ের তাও বোঝা যাচ্ছেনা।
আর মেয়ে হওয়াতেই নাম প্রকাশ করা হয়নি। যদিও তার আসল নাম আমি নিজেই জানিনা।

মেইলিং লিস্টে বান্দরের ছবিকে নিজের বোন বলে ফান করার মানে কি নিজের কোনো
বোন নেই? মেইলের কনটেক্সট না বুঝে উত্তর দেয়াটা মনে হয় ঠিক না একারণেই।