[Ubuntu-BD] বাংলালায়ন ডঙ্গল কী লিনাক্স সাপোর্ট করে?

ajom mahmud ajomraj at gmail.com
Sat Aug 28 11:18:16 BST 2010

Ring Vai,

এরা সত্যি এই রকম ঠকবাজীর সুযোগ পেয়ে যাচ্ছে শুধু বাংলাদেশ বলে। এখানে প্রডাক্ট
ও সেবার মান যাচাই করা হয় না। আর নামমাত্র করলেও তা কিভাবে করা হয়, কারা কারা
এটা ম্যানেজ করে থাকে তা বোঝাই যায়।

আসলে এতে আমাদেরই ক্ষতি হচ্ছে। টাকা খরচ হয় কিন্তু কাজ হয় না।
এই ভাবেই বেঁচে থাকতে হবে, আমাদের মতো বোধহীন বাঙ্গালী জাতিকে।

Bye

Ajom