[Ubuntu-BD] WiMax dongle modem

Mehdi Hassan mehdi680 at gmail.com
Sun Aug 1 06:48:12 BST 2010

ভাই সাঈদ

লিনাক্সে আপনার পছন্দের ডিভাইসটার জন্য ড্রাইভার অলরেডি দেয়া আছে। আর
জিপি র কাস্টমার কেয়ারে ফোন দেন ওরা ও বলতে পারবে না যে ওদের মডেমটা
উবুন্টুতে কাজ করে কিনা? তাই প্রভাবিত না হয়ে কিনে ফেলুন। আর
প্রয়োজনীয় কানেকশান সেটিংসগুলোর পেপারস মনে করে নিয়ে নেবেন কিউবির
কাস্টমার কেয়ার থেকে। কিউবির মতোই ইউএসবি ডঙ্গল ঢাকায় দেয় এক্সেসটেল
বা আই কানেক্ট। ওটা লিনাক্সে ব্যবহার করতে হলে ওর ডিফল্ট ড্রাইভারটাকে
আগে ব্ল্যাক লিস্টেড করতে হয় তারপর ওটায় কাজ করা যায়। যাই হোক এ
ব্যাপারে সাহায্যের জন্য আমাকে আপনার পাশে পাবেন সবসময়।

ধন্যবাদ

Z.M. Mehdi Hassan
Digital Watch Limited