[ Ubuntu-BD ] Thanks to All

রুবন roobon at gmail.com
Tue May 20 06:30:05 BST 2008

ধন্যবাদ ভাই সুশান্ত।
আমার লেখা ভালো বলেছেন বলে খুবই খুশী হলাম। আমি ভাই একটু আধটু চেষ্টা করি কিছু
ভালো করার জন্য।  আপনাদের উৎসাহ, প্রেরণা আমাকে সাহস যোগায়।

ধন্যবাদ, রুবন।

2008/5/19 Susanta Barman <isusanta at gmail.com>:

> প্রিয় রুবন,
> টেকটিউনস এ নিউজটি পড়লাম। লেখাটি সুপাঠ্য হয়েছে। আপনার লেখার হাত ভাল।
> বাংলাদেশে উবুন্টু আরও ছড়িয়ে পড়ুক, এই প্রত্যাশা আমারও।
>
> ধন্যবাদ
>
> 2008/5/19 Sameeul ` Bashir <sameeul at gmail.com>:
>
> হাসিন ভাই যেহেতু এখনো উত্তর দেয় নাই , এই ফাঁকে আমি একটু মাতবরি ফলাই ;‌-)

> _______
> Susanta Barman.

Syed Ziaul Habib (Roobon), Program Officer
The Hunger Project-Bangladesh,
Volunteer Web Programmer of Shujan.org
Team member and contributor of Biggani.org,
Contributor photographer of photoshare.org
Technology writer of jaijaidin.com
Blog: http://roobon.wordpress.com