[ Ubuntu-BD ] Notice about hardy release party

রুবন roobon at gmail.com
Tue May 6 11:34:50 BST 2008

রাসেল ভাই,

রিলিজ পার্টির জন্য আমি একটি চেকলিষ্ট তৈরি করেছি যেটি শেয়ার করতে চাই।

অনুষ্ঠান প্রস্তুতি

   1. ব্যানার তৈরি
   2. বিভিন্ন ফোরামে ম্যাসেজ পৌছানো
   3. মাল্টিমিডিয়া প্রজেক্টর সংগ্রহ
   4. রেজিষ্ট্রশন প্রক্রিয়া (ইমেইলে / ওয়েববেজড ফরম)
   5. প্রেজেন্টেশনগুলি তৈরি রাখা
   6. বক্তাদের তৈরি রাখা
   7. মূল উপস্থাপক ঠিক করা
   8. নাস্তা কি হবে ঠিক করা
   9. ভেনু ঠিক করা - হয়েছে - দায়িত্বে রুবন
   10. প্রেস রিলিজ তৈরি করা (ডামি)
   11. ছবি তোলা  - দায়িত্বে রুবন
   12. ভিডিও হবে কি না?
   13. উপরের কাজগুলো কয়েকজন ভলান্টিয়ারের মধ্যে ভাগ করে দেয়া।

কোন কিছু বাদ পড়লে যোগ করতে পারেন।

- রুবন