[ Ubuntu-BD ] হার্ডি হ্যারন রিলিজ পার্টি সম্পর্কে কিছু কথা চিন্তা ভাবনা

Shahriar Tariq shahriar at linux.org.bd
Thu May 1 16:03:45 BST 2008

On Thu, May 1, 2008 at 4:33 PM, রুবন <roobon at gmail.com> wrote:

> সবকিছুই সুন্দর হয়েছে। এখানে আমার ছোটখাটো কিছু প্রশ্ন ছিলো।
>
> হার্ডি রিলিজ পার্টি কতটা সময়ব্যাপী চলবে?

রিলিজ পার্টির অনুষ্ঠানটি দুই ঘন্টা ব্যাপি হবে বলে আশা করছি আমরা। কোন শনিবার
বা বৃহঃস্পতিবার ৩-৫বা ৪-৬টা হবে

> ওপেন সোর্স নিয়ে আলোচনা কারা করবেন? তাদের নামগুলো প্রকাশ করলে ভালো হয়।

স্বাভাবিকভাবেই রাসেল ভাই আছেন কথা বলার জন্য, আরও কয়েকজন অভিজ্ঞ ব্যক্তিদের
সাথে যোগাযোগ করা হয়েছে। তাদের অনেকেই আগ্রহ দেখিয়েছেন।  বিস্তারিত রাসেল ভাই
একটু পরে জানাবেন

আর আপনাদের মাঝে কারও যদি আগ্রহ থাকে কোন বিষয় নিয়ে উপস্থাপনা করার ব্যাপারে,
তাহলে অবশ্যই আমাকে একটি ইমেইল পাঠান এই ঠিকানায় shahriar[at]linux.org.bd

> কোন বিশিষ্ট ব্যক্তিকে (টেকপারসন) আমন্ত্রন জানাচ্ছি কি না মোড়ক উন্মোচন করার
> জন্য?

 হুমম ব্যক্তিগতভাবে আমার কোন পরিচিত বিশিষ্ট ব্যক্তি নেই। তবে রাসেল ভাইয়ের
আগ্রহ রয়েছে, এই বিষয়ে রাসেল ভাই বিস্তারিত আলোচনা করবেন।

> মিডিয়াকে কিভাবে আমন্ত্রন জানাচ্ছি?

 আমাদের অনুষ্ঠানটি আকর্ষনীয় নাহলে কোন মিডিয়া আগ্রহী হবে না। যেহেতু এই রকম
অনুষ্ঠান পূর্ব প্রস্তুতি ছাড়া হঠাৎ করে করা হচ্ছে বলে অনুষ্ঠানটি কিরকম হবে
এবং আদোও কতখানি সফল হবে এব্যাপারে কোন আগাম নিশ্চয়তা দেয়া যাচ্ছে না। এই
মূহুর্তে আমরা আমাদের পরবর্তী গ্রুপ মিটিং-এ বিস্তারিত আলেচনা করবো। কারন আমরা
চাই না মিডিয়া আসলো এবং অনুষ্ঠানটিতে কোন সমস্যা থাকার কারনে নেতিবাচক
পাবলিসিটি হোক।

ইন্ট্রাপিড রিলিজের সময় আমরা নাহয় বড় আকারে অনুষ্ঠান করে মিডিয়া কভারেজের
ব্যবস্থা করবো

> পুরো অনুষ্ঠান ডিজাইনটা সবার সাথে শেয়ার করলে মনে হয় আরো ভালো হবে।

"অনুষ্ঠান ডিজাইন"  এই কথাটি বুঝতে পারলাম না বলে দু:খিত। আরও নির্দিষ্ট করে
বললে তার জবাব দিতে সুবিধা হবে।

রুবেল ভাইকে ধন্যবাদ আগ্রহ দেখাবার জন্য।

আবারও সবার পরামর্শ প্রত্যাশা করে শেষ করছি

শাহরিয়ার তারিক

--
Thanking you
Shahriar