[ Ubuntu-BD ] হার্ডি হ্যারন রিলিজ পার্টি সম্পর্কে কিছু কথা চিন্তা ভাবনা

রুবন roobon at gmail.com
Thu May 1 11:33:27 BST 2008

সবকিছুই সুন্দর হয়েছে। এখানে আমার ছোটখাটো কিছু প্রশ্ন ছিলো।

   1. হার্ডি রিলিজ পার্টি কতটা সময়ব্যাপী চলবে?
   2. ওপেন সোর্স নিয়ে আলোচনা কারা করবেন? তাদের নামগুলো প্রকাশ করলে ভালো
   হয়।
   3. কোন বিশিষ্ট ব্যক্তিকে (টেকপারসন) আমন্ত্রন জানাচ্ছি কি না মোড়ক
   উন্মোচন করার জন্য?
   4. মিডিয়াকে কিভাবে আমন্ত্রন জানাচ্ছি?
   5. পুরো অনুষ্ঠান ডিজাইনটা সবার সাথে শেয়ার করলে মনে হয় আরো ভালো হবে।

ধন্যবাদ শাহরিয়ার তারিককে।

রুবন

On Wed, Apr 30, 2008 at 10:24 PM, Shahriar Tariq <shahriar at linux.org.bd>
wrote:

> আমরা কিছুদিন ধরেই আমাদের উবুন্টু বাংলাদেশ ও বিএলইউএ গ্রুপকে পুনরায় সক্রিয়
> করার চেষ্টা করছিলাম
>
> এরই পদক্ষেপ হিসেবে উবুন্টু বাংলাদেশ সাইটটিকে নতুন করে সাজানো হয়েছে। এখন
> কাজ চলছে আমাদের বিএলইউএ ফোরামটিকে বাংলায় রূপান্তর করে নতুন করে সাজাবার জন্য
>

> এই সেইদিনই উবুন্টু হার্ডি হ্যারন ৮.০৪ রিলিজ হলো। সারা বিশ্বে লক্ষ লক্ষ
> ব্যবহারকারী উবুন্টু হার্ডি ডাউনলোড করে ব্যবহার করছেন। আমাদের বাংলাদেশী
> উবুন্টু প্রেমিকরাও তার ব্যাতিক্রম নন। আমরা গত কয়েকদিনের ইমেইল দেখলেই বুঝতে
> পারবো যে আমাদের বাংলাদেশে উবুন্টু ব্যবহারকারী ও প্রেমিকের সংখ্যা নগন্য নয়।

> [...]

Syed Ziaul Habib (Roobon), Program Officer
The Hunger Project-Bangladesh,
Volunteer Web Programmer of Shujan.org
Team member and contributor of Biggani.org,
Contributor photographer of photoshare.org
Technology writer of jaijaidin.com
Blog: http://roobon.wordpress.com