[Ubuntu-BD] উবুন্টু ইনস্টল করতে গিয়ে সন্দেহ !!??!!

An-Najmus Saqib nsaqib188 at gmail.com
Sun May 12 01:49:35 UTC 2013

আমি উবুন্টুতে আমি নতুন। তানিম ভাইয়ার সহজ উবুন্টু
<http://adnan.quaium.com/ubuntu>শিক্ষা <http://adnan.quaium.com/ubuntu>থেকে
আমার উবুন্টু শিক্ষা। টিউটোরিয়াল আনুযায়ী আমি আইসো ফাইল নামিয়ে বুটেবল সিডি
বার্ন করি। লাইভ সিডি চালাতেও কোন সমস্যা হয়নি। প্রথমে উবি দিয়ে ইন্সটল করার
সিদ্ধান্ত নিই। কিন্তু দেখি মূল অপশনটাই আসে না।

পরে উবুন্টুর সাইট থেকে আলাদা উবি নামিয়ে ইন্সটল করি। অনেকদিন এভাবে
চালাই। এখনআমি আলাদা পার্টিশনে সাইড
বাই সাইড উবু্ন্টু ইন্সটল করতে চাই। কিন্তু করতে গিয়ে দেখি Install Ubuntu
alongside Windows অপশনটি আসে না।

এখন প্রশ্ন হচ্ছে আমার আইসো ফাইল বা সিডি কি করাপ্ট????? আলাদা পার্টিশন
করে ইনস্টল
করলে কি কোন সমস্যা হবে???