[Ubuntu-BD] Unity sucks

Aniruddha Adhikary aniruddha at adhikary.net
Wed May 23 17:35:16 UTC 2012

ভাই, যে মানুষটা SSL তৈরিতে বিরাট অবদান রেখেছে, সে নেহায়েত বোকা নয়। সে জানে
সে কি করতে চাচ্ছে। ইউনিটি এখনো ম্যাচিউরড হয়নি, আপনি ভালো না লাগতে পারে তাই
বলে "Unity Sucks" জাতীয় কথাবার্তা কাম্য নয়।

লিনাক্স আপনাকে চয়েজ দিয়েছে। ইউনিটি ভালো না লাগলে গ্নোম চালান, কেডিই, XFCE,
LMDE, Elementary কত ডেস্কটপ এনভায়রনমেন্ট আছে!

Aniruddha Adhikary
Administrator
Linux Community Forum <http://forum.linuxdesh.org>