[Ubuntu-BD] উবুন্টু ১১.০৪ এ গ্রাফিক্স ড্রাইভার ইন্সটল করার পর লগইন করা যাচ্ছে না

সাজেদুর রহিম জোয়ারদার toshazed at gmail.com
Tue Jan 24 22:43:26 UTC 2012

প্রিয় নূর
২৫ জানুয়ারী, ২০১২ ১২:০৮ am এ তে, Md Ashickur Rahman Noor <
ashickur.noor at gmail.com> লিখেছে:

> ইন্টেলের ভিজিয়ে হলে তো কোন ড্রাইভার লাগে না। আমারও তো একই সিরিজের ড্রাইভার।

কোন ড্রাইভার ছাড়াই গ্রাফিক্সের তথ্যগুলো প্রক্রিয়াজাত করা যায়? কোথায় পেলে
ভাই এমন তথ্য?

এক্ষেত্রেও গ্রাফিক্সের জন্য ড্রাইভার লাগে এবং সেটা ঠিকঠাক মতোই উবুন্টু সহ
অন্যান্য প্রায় সব ডিস্ট্রোই স্বয়ংক্রিয়ভাবে অনবোর্ড/ইনবিল্ট জিপিইউ কে
ডিটেক্ট এবং কনফিগার করে নিতে পারে।

প্রিয় ফজলে রাব্বী ডায়েন
আপনি সরাসরি উবুন্টু ১১.১০ এ সিস্টেম আপগ্রেড করে নিন। আশা করি সমস্যাটা থাকবে
না। আর তারপরেও যদি সমস্যাটা রয়ে যায় তো সেক্ষেত্রে আপনার জন্য সমাধান এই
থ্রেডে আমার প্রথম মেইলেই পেয়ে যাবেন। একটু কষ্ট করে ঐ মেইলটা মনোযোগ দিয়ে পড়ে
দেখুন। কনসোল মুডে কিভাবে কি করলে, আপনি উবুন্টুর ইউনিটি ৩ডি থেকে ২ডি তে
ডাউনগ্রেড করে নিতে পারেন সে বিষয়ে বিস্তারিত নির্দেশনা আমি দিয়েই দিয়েছিলাম।

আশা করি আপনার সমস্যার দ্রুতই সমাধান মিলবে আর আপনার "উবুন্টু" অভিজ্ঞতা
আনন্দময় হয়ে উঠবে।
--
রিং
+8801671411437

মহাসচিব
ফাউন্ডেশন ফর ওপেন সোর্স সলিউশনস বাংলাদেশ

প্রধান সমন্বয়ক, "পেঙ্গুইন মেলা -
২০১১<http://www.fossbd.org/index.php/19-sample-data-articles/joomla/35-professionals>"
।। ব্যক্তিগত ব্লগঃ রিং-দ্য ডন 'র ব্লগ <http://toshazed.wordpress.com/> ।।
সদস্য, লিনাক্স মিন্ট বাংলাদেশ <http://linuxmint-bd.org/about_us> ।।