[Ubuntu-BD] নতুন বছরের প্রথম সপ্তাহে কি করলেন?

Md Ashickur Rahman Noor ashickur.noor at gmail.com
Fri Jan 6 14:12:16 UTC 2012

আমার টাও তেমন ভালো যায় নাই, পুরা ৬ দিনই মনে হয় দৌড়ের উপরে ছিলাম, আজকে একটু
বসতে পারছি বাসায়, তাও দিনটা কেমনে জানি শেষ হয়ে গেছে।
Dedicated Linux Forum in
Bangladesh<http://forums.linuxdesh.com/member.php?action=register&referrer=3%20>
2048R/89C932E1<http://keyserver.ubuntu.com:11371/pks/lookup?op=get&search=0x8518D55289C932E1>
Volunteer, Foundation for Open Source Solutions Bangladesh.
01611151550