[Ubuntu-BD] WiMax and Linux

maSnun masnun at gmail.com
Sun Jan 1 10:33:31 UTC 2012

নির্ঝরেরটাই জানে শুধু? আর কারোটা জানেনা কমিউনিটি? :D

আচ্ছা, নির্ঝর কি করেছিল?

ওয়ার্ল্ড কম কে বলেছিল যে বাংলাদেশে উবুন্টুর ডিভিডি বার্ন করতে গেলে তার
লিখিত অনুমতি লাগবে?

নির্ঝর কি জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ে টাকা নিয়ে যে ঝামেলা হইছিল সেটার সাথে
জড়িত?

নির্ঝর কি ননবুটেবল ডিভিডি বেচেছিল ৬০টাকায়?

নির্ঝর কি কিছু বাংলা ফোরাম সাইটের অনুমতি ছাড়াই তাদের লোগো ব্যবহার করেছিল
সহযোগী হিসেবে?

নাকি অন্য কিছু? আমি অবশ্য কমিউনিটিতে নতুন, নির্ঝরের অপকর্ম সম্পর্কে জ্ঞাত
নই, আপনারা পুরোনো সদস্যরা জানালে খুশি হব ।

On Sun, Jan 1, 2012 at 11:56 AM, Md Ashickur Rahman Noor <
ashickur.noor at gmail.com> wrote:

> আমি এ নিয়ে কোন কথা বলতে চাই না, তোমার কৃত কর্মের অনেক ফলের কথাই কমিউনিটির
> অনেকেই জানে। আশা করি এ নিয়ে আর কোন কথা হবে না আমাদের মাঝে এই লিস্টে।

কথা বলতে না চাইলে বলবেন না । কিন্তু কথা বলতে চাই না বলে আবার অর্ধেক বলে
থেমে যান কেন? কমিউনিটিটা আমাদের । নির্ঝর কোন অপকর্ম করে থাকলে সেটা সবাইকে
জানানো উচিৎ যাতে সবাই নির্ঝরের আসল রূপ জানতে পারে, তার কুকর্ম থেকে বেচে
থাকতে পারে । যেহেতু আপনার মতে অনেকেই জানে, আশা করি কেউ না কেউ জানাবেন ।

--
Abu Ashraf Masnun | +8801711960803 | http://masnun.com <http://masnun.com>