[Ubuntu-BD] উবুন্টু আগামী সংস্করন টেস্ট এবং বাগ রিপোর্টিং (উবুন্টু গ্লোবাল জ্যাম)

Md Ashickur Rahman Noor ashickur.noor at gmail.com
Mon Feb 27 20:30:26 UTC 2012

উবুন্টু গ্লোবাল জ্যাম একটি কমিউনিটিকে ছুটির দিনে একত্রিকরনের একটি
প্রচেষ্টা। এটি সমগ্র বিশ্বে একই সাথে পালন করা হয়। যা এবার ২রা মার্চ থেকে
৪ঠা মার্চ পর্যন্ত সমগ্র পৃথিবীতে একযোগে পালন করা হবে উদ্দেশ্য উবুন্টু কে
আরও সমৃদ্ধ করা। এই লক্ষে আমরা ২ দিন অর্থাৎ ২ এবং ৩ মার্চ দুইটি পৃথক আয়োজন
করার চিন্তা করেছি। যেখানে প্রথম দিন উবুন্টু আগামী সংস্করন ১২.০৪ টেস্ট করা
হবে এবং কোন বাগ পাওয়া গেলে তা রিপোর্ট করা হবে।

কি কি আনতে হবে

ল্যাপটপ
পেন ড্রাইভ
পারলে ইউএসবি মডেম (ইন্টারনেট কানেকশন না পাওয়া গেলে আমরা ব্যবহার করতে পারবো)

আশা করি সকলের সহযোগীতা পাবো।

বিঃদ্রঃ নিজেদের খরচ নিজেদেরই বহন করতে হবে। এই ধরনের আয়োজন আমি প্রথমবার
করছি, তাই আমি নিজেই জানি না কি করতে হবে। আপনারা ল্যাপটপ না থাকলে সমস্যা
নাই। তাও চলে আইসেন। সবার সাথে দেখা হবে, কথা হবে। আপনারাই পোগ্রামের প্রাণ।

আপনি আগ্রহী হলে http://tinyurl.com/ubbdglobaljam1 এই লিংকে আপনার তথ্য দিয়ে
আমাদের সাহায্য করুন