[Ubuntu-BD] উবুন্তুতে মাউস আর কিবোর্ড কানেকশন পাচ্ছেনা

Monira Akter monira_cse109 at yahoo.com
Mon Feb 27 13:35:08 UTC 2012

আপনাদের আবার disturb করার জন্য দুঃখিত,আমার term final এর ব্যস্ততার কারনে screen shot দিতে পারিনি।আজকে উবুন্তুতে লগ ইন করে দেখি মাউস কাজ করে।update manager আসলে update দিতে চাইলে দেখায় যে 'some of operation cant be updated',close  করলে দেখায় যে 'software index broken'.এরপর palces এ গিয়ে দেখি কোনো file system দেখাচ্ছে না,শুধু computer দেখায়।computer এ click করলে file system দেখায়(অন্য কোন ড্রাইভ দেখায় না)।file system  এ click করলে অনেক গুলো ফাইল দেখায়।partial update  দিতে পারি নি কারণ
 তখনও কিবোর্ড কাজ করছিলো না।পরে restart দিতে গিয়ে দেখি restart হয় না।আবার user  লগ ইন করতে বলে।পিকচার গুলো স্পষ্ট তুলে পারি নাই(মোবাইল মনিটর এর কাছে আনলেই কেমন যেন হয়।)কিছু স্ক্রিন শট নিতে পেরেছিলাম,পরে দেখি পেন্ড্রাইভ ও কাজ করে না।well,এখন আমি কি করব?আমাকে কি আবার উবুন্তু সেট আপ দিতে হবে?সেট আপ দিলে কি সব ফাইল চলে যাবে?:(:(:(
thanx in advance.

From vut v...
From vut v...
From vut v...