[Ubuntu-BD] So, what's yuor take on 11.10?

Jamal Khan jamal919 at gmail.com
Sat Nov 5 05:26:32 UTC 2011

এসিপিআই সমস্যার কারণে উবুন্টু ১০.০৪ থেকে ১১.০৪ এ যাওয়া হয়নি । ১১.১০ একদিন
মাত্র ব্যবহার করেছি, সবকিছু ভালোই চলছিল কিন্তু কাজের গতি নিয়ে খুব সমস্যায়
পড়েছি । অনেকসময়ই কাজ করতে গিয়ে আটকে যাচ্ছিল, মনে হচ্ছিল যেনো পেন্টিয়াম ৪
কোন পিসি ব্যবহার করছি । আমার ল্যাপটপ তেমন পাওয়ারফুল মেশিন না, এএমডি সেমপ্রন
২ গিগাহার্জ, ২ জিবি র্যাম, এটিআই মোবিলিটি রেডিওন গ্রাফিক্স ৪২০০ . উইন্ডোস,
উবুন্টু ১০.০৪ পর্যন্ত বেশ ভালো চলে । এর পরেরগুলোতে একদমই নাদান ।

সফটওয়্যার সেন্টারটাকে একদমই পছন্দ হয়নি, নেট কানেকশনে বেশ ঝামেলা করে । অন্য
একটা উইন্ডো একটিভ থাকা অবস্হায় প্যানেলের আইকনে রাইট বাটন অপশনগুলো কাজ করে
না কেনো সেটা বহু ঘাটাঘাটি করেও বের করতে পারিনি ।

উইন্ডোসে মেশিন একদমই গরম হয়না যেখানে উবুন্টুতে বেশ খানিকটা হিটিং হয় । ১০.০৪
পর্যন্ত এ ছাড়া আর সমস্যা নেই । ১২.০৪ এলটিএস এ সমস্যাগুলোর সমাধান না হলে
১০.০৪ থেকে আর আপগ্রেড করব না । সব সফটওয়্যার ইন্সটল করে আপডেট করে রেখেছি ।

সবাইকে ঈদের শুভেচ্ছা ।

2011/11/3 sagir khan <sagir42 at gmail.com>

> অনেকের কাছেই উবুন্টুর ল্যাপটপ সমস্যা দেখলাম। এখন পর্যন্ত সমাধান হয়েছে বলে
> দেখলমা না।
>
> ২ নভেম্বর, ২০১১ ৭:২৫ pm এ তে, Md. Enzam Hossain <meenzam at gmail.com>
> লিখেছে:

> প্রসেসরকে

> http://www.webupd8.org/2010/07/jupiter-ubuntu-ppa-hardware-and-power.html

> ধন্যবাদ
> সগীর হোসাইন খান

Every night before sleep I ask myself - Who am I ?
Till now the answer is - You are nobody. I wish it would be the same,
always.