[Ubuntu-BD] দুটো কম্পিউটারে একই সফটওয়্যার সেটাপ দিব কিভাবে?

Habib Kabir kobir_eee at yahoo.co.uk
Sun Jun 26 19:57:21 UTC 2011

সালাম সবাইকে। আমি আমার নিজের কম্পিউটারে আর আমার বন্ধুর কম্পিউটারে কুবুন্টু ১১.০৪
সেটাপ দিব। আমি চাচ্ছি একটা কম্পিউটারের কুবুনটুতে দরকারি াফটওয়্যারগুলো ডাউনলোড
করে অন্যা কম্পিউটারের কুবুন্টুতেও সেটা ইনস্টল করতে। মানে আমার কম্পিউটারে যে
কুবুনটু ইনস্টল করব , সেটাতে ইন্টারনেট আছে, সেটাতে সবগুলো সফটওয়ার কুবুন্টুর
সফটওয়ার সেন্টার থেকে নামাবো। তারপর সেই একই সফটওয়ারগুলো আমার বন্ধুর পিসিতে ইনসটল
করব, আমার বন্ধুর পিসিতে কোন ইনটারনেট নাই।

এটা কি করা সম্ভব? করা গেলে কিভাবে সম্ভব?

সবাইকে ধন্যবাদ।