[Ubuntu-BD] লিনাক্স ও উবুন্টুর জন্য আদৌ কোন এন্টিভাইরাস এর প্রয়োজন আছে কি?

Junayeed Ahnaf Nirjhor zombiegenerator at aol.com
Mon Jun 20 15:35:07 UTC 2011

 ভাই সাজ্জাদ
এটা ভালো ভাবেই বুঝতেছি, আপনাকে বুঝাইলেও আপনি মানবেন না। তার
পরেও বলতেছি, লিনাক্স কর্ণেলের বিতরে ফায়ারওয়ালের
ব্যাবস্থা আছে। আর লিনাক্সে ফাইল রান করে ফাইলের নাম দেখে নয়, ফাইলের বিতরে কি
লেখা আছে তা দেখে।

হ্যালো ভাই,

কার্ণেল বাদ দিয়া আমিও কর্ণেল ইন্সটল করতে চাই যাতে সে অপেরা চালানোর সময় তার সোর্সকোড দেখে আমারে একটু দিয়ে দেয়। আমি Unicode UTF-8 ইমপ্লিমেন্ট করব।

ওহ কর্ণেল এর সাহায্য নিয়ে আমি একটু অপেরা M2 মেইল ক্লায়েন্ট ফায়ারফক্স এ ইমপ্লিমেন্ট করব। তো ভাই, আমারে ডিপেন্ডেন্সি সহ কর্ণেল এর ইন্সটলেশন গাইড দিন না প্লিজ।

নির্ঝর
Twitter - @Nirjhor