[Ubuntu-BD] লিনাক্সে windows media player plugin ইনস্টল সমস্যা

sagir khan sagir42 at gmail.com
Sun Jun 19 18:26:35 UTC 2011

নেট থেকে আমিই একটা সমাধান বের করলাম। অনেক খুজা খুজি করেও wmp এর জন্য কোন
প্লাগইন পেলাম না।
তবে বিকল্প পেলাম। gnome-mplayer <http://code.google.com/p/gnome-mplayer> এবং
gecko-mediaplayer <http://code.google.com/p/gecko-mediaplayer> ইনস্টল করে
নিলে windows media player এর সমস্যা দূর হয়ে যাবে।

২০ জুন, ২০১১ ১২:০১ am এ তে, sagir khan <sagir42 at gmail.com> লিখেছে:

সগীর হোসাইন খান