[Ubuntu-BD] উবুন্টুকে pppoe কানেকশন তৈরি করার সার্ভার বানাব কিভাবে?

Md Ashickur Rahman Noor ashickur.noor at gmail.com
Fri Jun 10 07:52:24 UTC 2011

আসসালামুয়ালাইকুম

ভাইয়া এটা দিয়ে কি ডায়ালাপ কানেকশন করা যাবে? আমার বড় ভাই তার অফিসের
কর্মচারিরদের জন্য ইন্টারনেট এর ব্যান্ডউইথ লিমিট করে দিতে চান। তাই জানতে
চাচ্ছি।
Dedicated Linux Forum in
Bangladesh<http://forums.linuxdesh.com/member.php?action=register&referrer=3%20>
Follow Me Twiter <https://twitter.com/#%21/AshickunNoor>