[Ubuntu-BD] উবুন্টু পিসি কিনতে চাই

Md. Saef ullah Miah md.saefullah at gmail.com
Wed Jun 8 17:58:19 UTC 2011

আমি এম এস আই এর মাদারবোর্ড, আর এ এম ডি এর প্রসেসর চালাই। এইতার বিল্ট-ইন সব
ভাল ভাবেই সাপোর্ট করতাছে।
আরেকটা মেশিনে গিগাবাইট মাদারবোর্ড, আর ইন্টেল প্রসেসর চালাই। গ্রাফিক্স সাউন্ড
ল্যান সবই বিল্ট-ইন। এইটায় ইউনিটিও বেপক কাজ করছে।

<http://www.mylivefeeds.blogspot.com>Me on
Wordpress<http://ping543f.wordpress.com/>