[Ubuntu-BD] Linux Mint লাইভ সিডি থেকে চালানো যায়?

sagir khan sagir42 at gmail.com
Tue Jun 7 18:25:27 UTC 2011

আমার পক্ষথেকে কিছু জিজ্ঞাসা ছিল।

১. লিনাক্স মিন্ট কি উবুন্টুর মত ইউজার ফ্রেন্ডলি। মানে আমি যেমন শূণ্য থেকে
উবুন্টু শুরু করেছি সেভাবে লিনাক্স মিন্ট শুরু করা যাবে?
২. এর এ্যপ্লিকেশনগুলো সহজে পাওয়া যায়?
৩. সমস্যার সমাধানগুলো নেটে কেমন পাওয়া যায়?
৪. আমি বন্ধুকে উৎসাহ দিচ্ছি উবুন্টু ব্যবহার করতে। আমি জানি লিনাক্সের
ডেস্ট্রোগুলোর মধ্যে উবুন্টু বেশি ভাল। আমি কি ভুল বলেছি?

৮ জুন, ২০১১ ১২:০৬ am এ তে, Arafat Rahman <opurahman at gmail.com> লিখেছে:

সগীর হোসাইন খান