[Ubuntu-BD] "লিনাক্স ডে - ২০১১" - বাংলাদেশ, কুড়ি বছর পূর্তির উৎসব আয়োজন

maSnun masnun at gmail.com
Sun Aug 28 07:48:52 UTC 2011

"সকালের খবর" পত্রিকায় যে দেখলাম অতিথিরা উপস্থিত ছিলেন । প্রথম আলো অবশ্য এরকম
কিছু লেখেনি । সকাল থেকেই সাংবাদিকরা আপনাদের সাথে থাকার পরও সংবাদ পরিবেশনে
ভুল করে ফেলেছেন । এই হচ্ছে দেশের সাংবাদিকতার অবস্থা । উপস্থিত থেকেই মানুষ
চিনতে পারেনা, উপস্থিত না থেকে যখন রিপোর্ট করে তখন কি অবস্থা হয় আল্লাহ মালুম
।

"লিনাক্স ডে" উদযাপন সফল হওয়ায় অভিনন্দন আপনাদের । আশা করি পরবর্তী আয়োজনে আরো
লোক সমাগম হবে ।

Abu Ashraf Masnun | +8801711960803 | http://masnun.com <http://masnun.com>