[Ubuntu-BD] "লিনাক্স ডে - ২০১১" - বাংলাদেশ, কুড়ি বছর পূর্তির উৎসব আয়োজন

সাজেদুর রহিম জোয়ারদার toshazed at gmail.com
Sun Aug 28 09:24:21 UTC 2011

প্রিয় শাবাব

আরেকটা ব্যাপার চোখে পড়ল, আপনার সিগনেচারে পদবি লেখা 'মহাসচিব', আর পত্রিকায়
> দেখলাম 'সাধারণ সম্পাদক'।

ইংরেজীতে লেখা General Secretary শব্দটাকে এই দুটো অর্থেই ব্যবহার করা যায়।
আমার সাংগঠনিক ভিজিটিং কার্ড থেকে অনুবাদের ক্ষেত্রে এটা হয়েছে বোধ হয়।

প্রিয় মাসনূন

২৮ আগস্ট, ২০১১ ১:৪৮ pm এ তে, maSnun <masnun at gmail.com> লিখেছে:

> "লিনাক্স ডে" উদযাপন সফল হওয়ায় অভিনন্দন আপনাদের । আশা করি পরবর্তী আয়োজনে আরো
> লোক সমাগম হবে ।

তোমাকে ধন্যবাদ। সপ্তাহের শেষ কর্মদিবস, রমজান, ঈদের অগ্রীম ছুটি সব মিলিয়ে
উপস্থিতি আমার কাছে খুব কম মনে হয়নি। মোটামুটি ১৩৭ জনের উপস্থিতিতে আয়োজনটা
আমরা সফলই বলবো। [রেজিঃ ফর্মটা অনলাইনে থাকলেও অফলাইন রেজিঃর ব্যবস্থাও রাখা
ছিলো। অনলাইনে যাঁরা রেজিঃ করেছিলেন তাঁদের প্রত্যেককেও অফলাইনে নিজ তথ্য দিতে
হয়েছিলো, তাই ডুপ্লিকেট তথ্যের সম্ভাবনা নাই।] তদুপরি শুধুমাত্র দর্শকও ছিলেন
বেশ কিছু, যাঁদের তথ্য আমাদের কাছে নাই। কেননা যাঁরা লিনাক্স নিয়ে প্রশ্ন
করেছেন কিংবা ডিস্ক বা আইএসও সংগ্রহ করেছেন শুধু তাঁদের তথ্যই এটুকু।

ছবিগুলোর বেশীরভাগই সকালের দিককার, বিকেল বেলার ছবি খুব কম। ইফতার ও তাঁর আগে
উপস্থিত সবার তথ্যগুলো ছবিতে প্রতিভাসিত হয়নি।

আমাদের আগামী আয়োজনে আপনাদের উপস্থিতি ও সক্রিয় অংশগ্রহন কাম্য।

ধন্যবাদ।
--
রিং
+8801671411437

মহাসচিব
ফাউন্ডেশন ফর ওপেন সোর্স সলিউশনস বাংলাদেশ

প্রধান সমন্বয়ক, "পেঙ্গুইন মেলা -
২০১১<http://www.fossbd.org/index.php/19-sample-data-articles/joomla/35-professionals>"
।। ব্যক্তিগত ব্লগঃ রিং-দ্য ডন 'র ব্লগ <http://toshazed.wordpress.com/> ।।
সদস্য, লিনাক্স মিন্ট বাংলাদেশ <http://linuxmint-bd.org/about_us> ।।