[Ubuntu-BD] আর নেট সংযোগ ঘটাতে পারছি না

Sushanta Kar karsushanta40 at gmail.com
Sat May 22 16:54:02 BST 2010

সুচরিতেষু
মুস্তাফা,
১) ইন্সটল করেছি। সঙ্গে উইন্ডোজ এক্সপিও রেখেছি।
২) আচ্ছা। বুঝলাম।
 ৩)স্টার্টআপ মিউজিক শোনা যাচ্ছে না।
৪)  ব্রডবেন্ড । আমিতো ভারতের । বিএসএনএলএর ব্রডবেন্ড ব্যবহার করি।ঊইন্ডোজেতো
সোজা স্টার্ট--অল প্রোগ্রাম-এক্সেসরিস-কমিউনিকেশন-নিউ কানেক্সন উইজার্ডে গিয়ে
সংযোগ করে ফেলি। এটা হলো শুরুতে। পরে যখনি খুলি  ডেস্কটপে আইকন এলে তাতে
বিএসএনএলের দেয়া ব্যবহারকারীর নাম আর পাসওয়ার্ড ভরিয়ে দিলেই কাজ হয়।
৫)আমার রাম ৫৫৬, হার্ডডিস্ক  ৪০ জিবি।পেন্টিয়াম ৪ প্রসেসর।
ধন্যবাদ!
সুশান্ত

2010/5/22 Shabab Mustafa <shabab.mustafa at gmail.com>

> সাহায্যের জন্য আরো বিস্তারিত তথ্য প্রয়োজন।
>
> ১. ইন্সটল করেছেন নাকি লাইভ সিডি চালাচ্ছেন?
> ২. শব্দ আসছে না এটা বুঝছেন কি করে? এমপিথ্রি চালাবার চেষ্টা করছেন কি? তাহলে
> এখনই শব্দ পাবেন না।
> ৩. শব্দের ব্যাপারে খেয়াল করে দেখুন চালু হবার সময় স্টার্টআপ মিউজিক শোনা
> যাচ্ছে কিনা।
> ৪. কি ধরনের নেট লাইন ব্যবহার করেন আপনি? উইন্ডোজে কিভাবে সংযুক্ত হতে হয়?
> ৫. হার্ডওয়ার কনফিগারেশন কি আপনার কম্পিউটারের?
>

> ---
> Shabab Mustafa

Sushnta Kar
সুশান্ত কর
তিনসুকিয়া, আসাম

আমার ব্লগগুলি:
http://sushantakar40.blogspot.com
http://ishankonerkahini.blogspot.com
http://ishankonerkotha.blogspot.com
আমার সম্পাদিত 'প্রজ্ঞান'
http://pragyan06now.blogspot.com
http://sites.google.com/site/pragyan06now

"স্বাজাত্যের অহমিকার থেকে মুক্তি দানের শিক্ষাই, আজকের দিনের প্রধান শিক্ষা"
রবীন্দ্রনাথ