[Ubuntu-BD] নেট সংযোগ ঘটাতে পারছি kintu Bngal likhte parchina aar Sound ashchena

Sushanta Kar karsushanta40 at gmail.com
Sun Jun 6 08:58:38 BST 2010

 'সেটা হলো কী-বোর্ড সুইচিং শর্টকাটে। ওটা ঠিক করে দিতেই সব ঠিক।"

কাল জিএডিটে সব ঠিকই লিখছিলাম। কিন্তু চ্যাট বাক্সে নয়।অপেন অফিসেও নয়। মেইল
বক্সেও না  আপনাকে বলছিলাম। কিন্তু তখন বোধহয় যোগযোগ বিচ্ছিন্ন হয়ে গেছিলার
প্রতিক্রিয়া পাইনি।
পরে দেখি জিএডিটেও
কৌ, কৈ, এমন কিছু যুক্তাক্ষর লিখতে পারছিনা। লিখলে ক-এর জায়গাতে এক গোল রেখা
আসছে।
আপাতত আমি দিন দুই একটু অন্য কাজে লাগব। পরে নিশ্চয়ই আমার প্রযুক্তিতে পোস্ট
দেব।

সুশান্ত

2010/6/6 সাজেদুর রহিম জোয়ারদার <toshazed at gmail.com>

> @সবাই
> কোড লিখে scim কে সিস্টেম স্টার্টআপে যোগ করার চেষ্টা বৃথাই, কেননা scim এর
> ম্যানেজারেই তা মাউস ক্লিকে করা সম্ভব এবং আমি আজ পর্যন্ত্য কাউকেই ঐ জটিল পথে
> হাঁটাইনি। নতুন লিনাক্স ব্যবহারকারী যাঁরা আছেন তাঁদের জন্য যত সহজে কাজ করানো
> পথ বলে দেয়া যাবে তাঁরা ততই আগ্রহী হয়ে উঠবে।
>
> @সুশান্ত কর
> দাদা আপনার সিস্টেম স্টার্টআপের সময়ই scim তার মডিউল সহ লোড হচ্ছিল। সমস্যা
> যেটা হচ্ছিল সেটা হলো কী-বোর্ড সুইচিং শর্টকাটে। ওটা ঠিক করে দিতেই সব ঠিক।
> আপনার কাছে ছোট্ট একটা অনুরোধ থাকলো সুশান্ত দা, আপনি সময় করে "আমাদের
> [...]

Sushnta Kar
সুশান্ত কর
তিনসুকিয়া, আসাম

আমার ব্লগগুলি:
http://sushantakar40.blogspot.com
http://ishankonerkahini.blogspot.com
http://ishankonerkotha.blogspot.com
আমার সম্পাদিত 'প্রজ্ঞান'
http://pragyan06now.blogspot.com
http://sites.google.com/site/pragyan06now

"স্বাজাত্যের অহমিকার থেকে মুক্তি দানের শিক্ষাই, আজকের দিনের প্রধান শিক্ষা"
রবীন্দ্রনাথ