[Ubuntu-BD] নেট সংযোগ ঘটাতে পারছি kintu Bngal likhte parchina aar Sound ashchena

Sushanta Kar karsushanta40 at gmail.com
Sat Jun 5 04:43:31 BST 2010

*"উপমার আতিশয্য তিনি তাদের ধর্মীয়
মহাগ্রন্থের মহা খলনায়ক দুর্যোধনের সাথে তুলনা করে ছেড়েছেন।"*
লেনিনদাদার বাকি মন্তব্য নিয়ে আমার কিছু বলবার নেই। বললেই বিভ্রান্তি বাড়বে।
মহাভারতকে আমি ধর্মীয় মহাগ্রন্থ ভাবি না, যেমন ভাবিনা ইলিয়াড-ওডিসিকে।
আর আমি লেলনদাদাকে খলনায়ক দুর্যোধন নয়, কুরু পাণ্ডবদের মহান  শিক্ষক
দ্রোণাচার্যের সঙ্গে তুলনা করেছি। এ যে 'উলটো বুঝলে রাম' হলো !
সুশান্ত

--
Sushnta Kar
সুশান্ত কর

আমার ব্লগগুলি:
http://sushantakar40.blogspot.com
http://ishankonerkahini.blogspot.com
http://ishankonerkotha.blogspot.com
আমার সম্পাদিত 'প্রজ্ঞান'
http://pragyan06now.blogspot.com
http://sites.google.com/site/pragyan06now

"স্বাজাত্যের অহমিকার থেকে মুক্তি দানের শিক্ষাই, আজকের দিনের প্রধান শিক্ষা"
রবীন্দ্রনাথ