[Ubuntu-BD] নেট সংযোগ ঘটাতে পারছি kintu Bngal likhte parchina aar Sound ashchena

Lenin doctortomorrow at gmail.com
Thu Jun 3 12:57:17 BST 2010

আপনি কেনো সিডিতে কপি করতে চাইছেন?

আগের একটি মেইলে উল্লেখ করেছি আপনি দয়া করে মনোযোগ দিয়ে মেইল পড়বেন।

সাজেদুর রহিম সাহেব বলেছেন আপনাকে লিনাক্স সংস্করণ ইনস্টল করতে। আপনি উনার
দেয়া লিংক টিতে গিয়ে কেবল
http://www.teamviewer.com/download/teamviewer_linux.deb এটি ক্লিক করে তা
ডাউনলোড এবং ইনস্টল করুন। এটি ডাউনলোড হবার পর ডাবলক্লিক করলেই হবে। ইনস্টল হবে
একা একাই। এরপর, Applications > Internet এই মেনুতে গিয়ে টিমভিউয়ার পাবেন।
সেটি অন করে আপনি সাজেদুর ভাইকে ব্যক্তিগত মেইল দিতে পারেন।

আবারো বলছি, যদি মনোযোগ সহকারে না পড়েন তাহলে সবার ধৈর্যচ্যুতি ঘটবে। সবাই
আপনাকে সহয়তা করার জন্য হাত বাড়িয়ে দিয়েছেন সুতরাং সেটি  ভালোভাবে কাজে
লাগান।

ধন্যবাদ