[Ubuntu-BD] The get together of Ubuntu and Mint users

Ovro Niil ovroniil at gmail.com
Thu Jul 15 07:26:12 BST 2010

গতকাল আমি সচলায়তনের সাথে যোগাযোগ করেছিলাম যে আড্ডার প্রচারের ব্যাপারে তারা
সাহায্য করতে পারবে কিনা সেটা জানতে। সচলায়তন কর্তৃপক্ষ জানিয়েছে যে তারা
তিনভাবে প্রচারকাজে সাহায্য করতে আগ্রহীঃ
১। সাইটে ব্যানার প্রদর্শন করা হবে।
২। আড্ডার দিন লাইভ ব্লগিং করা যাবে।
৩। আড্ডার দিন লাইভ ভিডিও স্ট্রিমিং করা যাবে।

প্রথম ব্যাপারটা আমি দেখছি। বাকী দুটার ব্যাপারে সচলায়তনের সদস্য দরকার, শাবাব
ভাই আর শামীম ভাই ছাড়া আর কেউ কি আছেন, যারা আড্ডার স্থান থেকে কিছুক্ষণ পর পর
লাইভ আপডেট দিতে পারবেন (অনেকটা টুইটারের মত)? আর লাইভ ভিডিও করা যায় কি?

--
.:: অভ্রনীল ::: Ovroniil ::.

❆ আমার সাইট ➠ http://ovroniil.wordpress.com/
❆ সহজ উবুন্টু শিক্ষা ➠ http://ovroniil.wordpress.com/ubuntux/sus/