[Ubuntu-BD] আমি উবুন্টু ১০.০৪ চালাচ্ছি। কিন্তু দূর্ভাগ্য বশত আমি উবুন্টুর আর অন্য কোন ভার্সন দেখিনি।

সাজেদুর রহিম জোয়ারদ সাজেদুর রহিম জোয়ারদ
Mon Aug 9 12:09:04 BST 2010

আজম ভাই

উবুন্টুর সর্বশেষ ভার্সন হলো ১০.০৪ বা ল্যুসিড লিংক্স। আপনি এটি মাল্টিমিডিয়া
কোডেক সহ পাবেন না। তাই মাল্টিমিডিয়া ও নানা সফট সহ উবুন্টুকে ভিত্তি করে তৈরী
করা লিনাক্স মিন্ট ব্যবহার করতে পারেন। এর বর্তমান ভার্সন হলো লিনাক্সমিন্ট ৯
বা ইসাডোরা।

আপনার ঠিকানা জানালে ফোরামেরই কাছাকাছি কোন সদস্যের কাছ থেকে হয়তো নিতে পারবেন।
আর একান্তই না পেলে আমাদের বন্টু-মিন্টুর আড্ডা উপলক্ষ্যে যে কাস্টমাইজড ডিভিডি
তৈরী করেছিলাম সেগুলোও পেতে পারেন। এগুলো তে প্রয়োজনীয় প্রায় সকল সফট যোগ করে
দেয়া আছে। আপনার কাজে আসবে মনে করলে আমার সাথে যোগাযোগ করুন।

রিং
+8801671411437