[Ubuntu-BD] প্রকাশিত হয়েছে অভ্র ফোনেটিকের লিনাক্স ভার্সন

Aero River aero4k at gmail.com
Thu Sep 3 15:06:35 BST 2009

খুব ভাল, খুব ভাল। আনন্দের সংবাদ। সকালে নেটে বসতে পারিনি। এইমাত্র বসেই
দারুণ একটা সুসংবাদ পেলাম। এক্ষুনি আমার ব্লগে খবরটা প্রকাশ করছি।
কিন্তু নতুন অভ্রতে ইউনিজয় লেখা যাবে কিনা তা ভাবছি।

ধন্যবাদ মেহদী হাসান ভাই। ধন্যবাদ ওমিক্রণল্যব। এখন আমি বন্ধুদেরকে
উবুন্টুতে নিয়ে আসতে পারবো।

Aero
http://banglahacks.blogspot.com