[Ubuntu-BD] Urgent: speakers wanted

Shahriar Tariq shahriar at linux.org.bd
Sat Nov 15 07:56:08 GMT 2008

On Fri, Nov 14, 2008 at 2:36 AM, Russell John <russell.john at ubuntu.com>wrote:

> For our upcoming program Ubuntu Intrepid Ibex Live we're looking for
> speakers, and anyone interested in speaking on the following topics are
> requested to contact us as soon as possible:

কেউ যখন বক্তা হিসেবে এগিয়ে আসছেন না তখন আর কি করার আমি নিম্নোক্ত চারটি বিষয়ে
প্রাথমিক আলোচনা করতে চাই।

১) ওপেনসোর্স ও লিনাক্স

২) বাংলাদেশের পরিপ্রেক্ষীতে ওপেনসোর্স ও লিনাক্সের ভূমিকা

৩) সফটওয়্যার ইনস্টলেশন

৪) স্বেচ্ছাসেবক কর্মকান্ড

বক্তা হিসেবে কথা বলতে আত্মা কাঁপে সত্যি, কিন্তু আপনি যে বিষয় নিয়ে আগ্রহী
(passionate) তা নিয়ে একবার বলা শুরু করলে আর সমস্যা হবে না।
কোন বিষয় নিয়ে বলতে হলে উক্ত বিষয় নিয়ে জ্ঞানের আধার হতে হবে এমন নয়, আপনি শুরু
করবেন সমস্যা হলে আঁটকে গেলে অন্য অভিজ্ঞ যারা আছেন তারা শুদ্ধ করে দিবেন।

--
শাহরিয়ার তারিক