[ Ubuntu-BD ] how to install fonts

Shahriar Tariq shahriar at linux.org.bd
Fri Jun 6 16:09:14 BST 2008

2008/6/6 আলোকিত <alokito.bd at gmail.com>:

> সব ঠিক আছে কিন্তু আসল কাজ(ইন্সটল কমান্ড)-টাই করতে বলেন নাই :-D
>
> ভাইজান ৪টি পদ্ধতিতে ফন্ট ইনস্টল করা যায়। আপনি কি সব পদ্ধতি জানেন? জানলে
একটু শেয়ার করেনতো। আপনি একটা পদ্ধতি বলেছেন আমি একটা পদ্ধতি বলেছি। সব
পদ্ধতিতে কমান্ড প্রম্পটের মাধ্যমে ইনস্টল করতে হবে এর কোন মানে নেই।

আপনি কমান্ড প্রম্পটের কথা বলছেন যেখানে আমি গ্রাফিক্যালি করার কথা বলছি। এখানে
ইনস্টল কমান্ডের প্রয়োজন নেই। আপনার পদ্ধতিই যে সবসময় একমাত্র পন্থা ও শ্রেয় তা
মনে করার কিছু নেই।

আপনাকে ধন্যবাদ স্ক্রিপ্টের কথাটি বলার জন্য।
এটি আমার জন্য একটি নতুন বিষয় :)

-শাহরিয়ার