[Ubuntu-BD] Fwd: উবুন্টুর ওয়েবসাইট থেকে কি 'লিনাক্স‌ গায়েব হয়ে গেল?

Muhammad Minhazul Haque contact at minhazulhaque.com
Wed May 1 16:47:30 UTC 2013

লিনাক্স নিয়ে অনেক রকম FUD ছড়ানো হয়। লিনাসের মাইক্রোসফটে যোগ দেওয়া এটা একটা।
আর আমি যদি একটা মনোলিথিক কার্নেল বানাই, তার মানে তো এই না যে আমি একটা
হাইব্রিড
কার্নেলওয়ালা ওএস এর টীমের সাথে কাজ করতে পারবোনা। এইটা পারসোনাল চয়েস। গুগলে
মারিসা মেয়ার ছিল, উনি এখন ইয়াহুতে, তার মানে গুগল ইয়াহু তো মিলে মিশে যায়নি।

উবুন্টু যদি লিনাক্স রাখতে না চায় আমি দোষের কিছু দেখিনা। আসলে ব্র্যান্ড হল
উবুন্টু, আমরা চিনি
উবুন্টু নামে। এনড্রয়েড যদি লিনাক্স ব্যবহার করে লিনাক্স নাম না রাখে তাহলে
উবুন্টুর সমস্যা কি?

আসলে আমার জন্য সিস্টেমটা কাজ করলেই হল, হোক সেটা লিনাক্স কার্নেল অথবা এনটি
কার্নেল।