[Ubuntu-BD] Fwd: উবুন্টুর ওয়েবসাইট থেকে কি 'লিনাক্স‌ গায়েব হয়ে গেল?

Abu Ashraf Masnun masnun at gmail.com
Wed May 1 16:43:48 UTC 2013

ইন্টারেস্টিংলি, গতকাল আমার ইউনির একজন শিক্ষক ব্যঙ্গ করে বলছিলেন, তোমাদের
> লিনাস সাহেব তো মাইক্রোসফটে যোগ দিচ্ছেন। এতোদিন মাইক্রোসফটের বিরুদ্ধে তো খুব
> চেঁচালে! এখন সুযোগ বুঝে মাইক্রোসফটেই যাচ্ছ।

এপ্রিল ফুল প্র্যাংকটা দেখি উনি সিরিয়াসলিই নিয়েছেন । তবে লিনাসের ইচ্ছা হলে
তিনি মাইক্রোসফট, এ্যাপল যার সাথে খুশি কাজ করতে পারেন । তাতে তাকে নিয়ে
চেচানোয় তো কোন সমস্যা দেখি না ।

> ঘটনা সত্য কিনা জানি না। কিন্তু আগেও কোথায় যেন এ ধরনের একটা কথা শুনেছিলাম।
> সেটারই কোনো ইফেক্ট কি?

উবুন্টুর পরিবর্তনগুলোতে মনে হয় না লিনাসের তেমন কোন হাত আছে । শাটলওয়ার্থই
ওখানে অধিপতি বলেই জানি ।

--
Abu Ashraf Masnun | +8801711960803 | http://masnun.me