[Ubuntu-BD] উবুন্টুতে পিডিএফ রিডার কমেন্ট, আন্ডারলাইন আর হাইলাইট গুণ সহ।

Abhi Aditya abhi_69 at live.com
Sun May 27 04:05:44 UTC 2012

@শাবাব ভাই

লিনাক্সের এই ভার্সনটি পুরানো বলেছি উইন্ডোজ ভার্সনের তুলনায়, উইন্ডোজে এখন ভার্সন 10.1.3 (Adobe Reader X নামে পরিচিত) চলছে যেটিতে আরো অনেক ফিচার যুক্ত করা হয়েছে, কিন্তু সেই অনুপাতে এরা লিনাক্স ভার্সনের দিকে নজর দিচ্ছেনা বলেই মনে হয় (অনেকটা Skype এর মত) :S
Opera, Google Chrome বা অন্যান্য সফটওয়্যার যেভাবে সব প্লাটফর্মে সমানভাবে আপডেট হয় এডোব রিডার সেভাবে হচ্ছেনা, উইন্ডোজের তুলনায় লিনাক্স ভার্সনটি পিছিয়ে রয়েছে।