[Ubuntu-BD] লিনাক্সদেশ সম্পর্কে কিছু না বলা কথা

Sazzad Hossain sazzadais at gmail.com
Tue May 22 14:46:40 UTC 2012

ননটেকি ও বনের মোষ তাড়ানোর দলে আমি। হয়ত আমার অবদান  দৃষ্টিগোচর হয় না,
তারপরেও লিনাক্স  কমিউনিটি আমার ফেভারিট !!
চালিয়ে যাও  অনি।
একটা অপ্রাসংগিক  কথা টানিঃ
আমি অফিসিয়ালি এখনো নিজের পরিচয় দেইনি। [ আমি জানিই না এটা করতে হয় !! ]
Am Sazzad Hossain; Doing BBA from Faculty of Business
Studies, University of Dhaka majoring Accounting & Information Systems.
Currently in 5th sems[out of 8]
আমাদের এখানে লিনাক্স বা উবুন্টু নিয়ে ৯০% এরই ভুল ধারণা আছে। এটা চালাতে নাকি
CSE তে পড়তে হয় !! [ নন টেকিদের খুব কমই দেখা যায় ব্যবহার করতে]
সে যাই হোক, আমি আশা করি লিফো আবার  চালু হোক, আর মার্জ এর থেকে নতুন করে
ডিরেক্টরিতে রাখাটাই ভাল। আপডেট সহ ।
****
ভুলত্রুটি হতে পারে। আগেই ক্ষমা চাইছি।

--