[Ubuntu-BD] লিনাক্সদেশ সম্পর্কে কিছু না বলা কথা

Hossain Muhammad Muctadir muctadir.dinar at gmail.com
Mon May 21 14:14:25 UTC 2012

আমি লিনাক্স অনেকদিন ধরে ব্যবহার করলেও এই কমিউনিটির নুতন সদস্য। ফোরামের যে
জিনিসটা আলোচনা হচ্ছে সেই ব্যপারে আমার মনে হয় যে কোন নামেই হোক না কেন একটা
ফোরাম থাকা দরকার যেখানে সবাই সাহায্য চাইতে এবং দিতে পারবে। এই ব্যপারে যত
দ্রত সম্ভব একটা মতে পৌছানো খুব জরুরি। যারা হর্তা-কর্তা আছেন তাদের এগিয়ে
আসার অনুরোধ জানাচ্ছি।