[Ubuntu-BD] লিনাক্সদেশ সম্পর্কে কিছু না বলা কথা

Md Ashickur Rahman Noor ashickur.noor at gmail.com
Mon May 21 11:57:37 UTC 2012

অনিরুদ্ধ উবুন্টু বাংলাদেশ মেইলিং লিস্টে নেই। আজকে লিনাক্সদেশ ফোরাম এবং লিফো
একত্রিত হওয়া নিয়ে যা আলোচনা চলছিলো লিস্টে, তা তাকে বললাম। সে চেয়েও সরাসরি
লিস্টে মেইল করতে পারছে না, কারন লিস্টটি মডারেটেড করা, একজন নতুন সদস্য
সাবস্ক্রাইপ করতে চাইলে কিছুদিন সময় নেয়। লিনাক্সদেশ ফোরাম এবং লিফো একত্রিত
করার কাজটি এখন বেশি গুরুত্বপুর্ন হওয়ার মনে হয় সে এই মেইলটি ফর্য়ার্ড করতে
বলেছে।   আমাকে মেইল টি ফর্য়ার্ড করতে বলায় আমি ফর্য়ার্ড করছি।

স্ক্রিনশট : http://ubuntuone.com/2lN6Hah0aTJRNdeHfQhKYQ

অ:ট:

অনিরুদ্ধ এখন লিস্টে নেই, কারন মডারেশন। তাই লিস্টে কেউ তাকে কিছু বললে তাকে
cc করে ইমেইলটি করবেন। তাহলে সে ইমেইল টি পাবে। ইমেইল এড্রেস:
aniruddha at adhikary.net
Dedicated Linux Forum in Bangladesh <http://goo.gl/238Ck>
2048R/89C932E1 <http://goo.gl/TkP5U>
Volunteer, FOSS Bangladesh <http://fossbd.org/> && Mozilla