[Ubuntu-BD] উবুন্টু ১২.০৪ এর সিডি ইউজার নেম এবং পাসওয়ার্ড চাচ্ছে।

সাজেদুর রহিম জোয়ারদার toshazed at gmail.com
Wed May 9 18:13:18 UTC 2012

প্রিয় সগীর ভাই

৯ মে, ২০১২ ১১:০৩ pm এ তে, sagir khan <sagir42 at gmail.com> লিখেছে:

> সিডি ইনস্টল করার সময় আমি উইজার নেম আর পাসওয়ার্ড কোনাটাই দেইনি। এর আগেও
> কয়েকবার আমি সিডি চালিয়েছি। তখন পাসওয়ার্ড বা ইউজারনেম দেয়নি। কিন্তু এখন কেন
> যেন এই দুটি চাচ্ছে।

ভাই সম্ভবত আপনি লাইভ সেশনের কথা বোঝাচ্ছেন এখানে। কেননা উবুন্টু বা যেকোন
লিনাক্স ডিস্ট্রোই পিসিতে ইন্সটল করার সময় কমপক্ষে একটা অ্যাডমিন ইউজার
অ্যাকাউন্ট কনফিগার করে নিতে হয়। :)

> কোন ভাবেই লগইন করতে পারছি না। এই সিডি কি আর ব্যবহার করা যাবে না?

আপনি কিভাবে চেষ্টা করেছেন?

আমার ক্ষুদ্র জ্ঞানে আপনাকে একটা পরামর্শ দিই। আপনি ব্যবহারকারীর নাম হিসেবে
ubuntu এবং পাসওয়ার্ড বক্সটা ফাঁকা রেখে এগিয়ে চলুন। আশা রাখি লাইভ সেশনেই
লগইন আর লগআউটের মজা নিতে পারবেন।

ধন্যবাদ।
--
রিং
+8801671411437

মহাসচিব
ফাউন্ডেশন ফর ওপেন সোর্স সলিউশনস বাংলাদেশ