[Ubuntu-BD] Sarim Khan is unable to mail to group

Shabab Mustafa toshabab at gmail.com
Tue Jul 24 05:50:21 UTC 2012

১। সারিম যে ইমেইল অ্যাড্রেসে লিস্টে সাবস্ক্রাইব করা সেটা হল
sarim2005 at gmail.com. sarimk at gmail.com নয়।

২। সারিম, আশিকুর নূর এবং অনুপ দেবনাথের মেইল একগাদা স্প্যামের সাথে
মডারেশন কিউতে আটকে ছিল। কেন আটকে ছিল এটার কোন ব্যাখ্যা নেই। দুয়েকবার
আমার নিজের মেইলও আটকে থাকে। সেটাগুলোও আবার খুঁজে-পেতে আমাকেই ভেরিফাই
করতে হয়। (কাজটা নিরবে হয়। নিজেই তো আর নিজের মেইল নিয়ে হাউমাউ করতে
পারিনা।)

৩। কাজটা সারতে দুই দিন দেরি হবার কারণ আমি ঢাকায় ছিলাম না। আজকে সকালে ফিরেছি।

৪। অন্য মডারেটররা ঢাকায় আছেন কিনা সে ব্যাপারে কোন তথ্য আমার জানা নাই।

---
Shabab Mustafa