[Ubuntu-BD] WiMax and Linux

Md Ashickur Rahman Noor ashickur.noor at gmail.com
Sun Jan 1 05:29:48 UTC 2012

বছরের প্রথম দিনই বিতর্ক দেখতে হচ্ছে, সারা বছর না জানি কি চলবে এই লিস্টের
উপর দিয়ে, @রিং ভাই এবং নির্ঝর আপনাদের নিজেস্ব বিরোধ পাবলিক লিস্টে কেন নিয়ে
আসেন, মানুষ এই লিস্টে আসে কিছু সাহায্য পেতে, আর আপনাদের এই ঝগড়া দেখে অনেকে
চলে যায়, অনিরুদ্ধ এবং রাহিদ এর বড় প্রমান।

আশা করি নতুন বছরে এই লিস্টে কোন ঝগড়া আমরা দেখব না, আশা করি।
Dedicated Linux Forum in
Bangladesh<http://forums.linuxdesh.com/member.php?action=register&referrer=3%20>
2048R/89C932E1<http://keyserver.ubuntu.com:11371/pks/lookup?op=get&search=0x8518D55289C932E1>
Volunteer, Foundation for Open Source Solutions Bangladesh.
01611151550