[Ubuntu-BD] উবুন্তুতে মাউস আর কিবোর্ড কানেকশন পাচ্ছেনা

Monira Akter monira_cse109 at yahoo.com
Tue Feb 28 12:53:56 UTC 2012

thanku ভাইয়া,আমি পার্টেড ম্যাজিক  ইউজ না করে বুট রিপেয়ার দিয়েই উবুন্তু ফিরে পেয়েছি(ভাবি নাই আসবে,মনে হলো একবার ট্রাই করে দেখি) এখন উবুন্তুর স্ক্রিন আসার আগে একটা UDID(=something address type) error দেখাচ্ছে এবং ব্রাউজার অনেক স্লো হয়ে গেছে।যাই হোক,আমি আবার উবুন্তু ফিরে পাইছি এইটাই হইলো বড় কথা।অনেক ধন্যবাদ ভাইয়া।