[Ubuntu-BD] উবুন্টু গ্লোবাল জ্যাম এবং আমার চিন্তা

Md Ashickur Rahman Noor ashickur.noor at gmail.com
Sat Feb 25 06:39:08 UTC 2012

আগামী সপ্তাহের আগে আমার দেশের বাইরে যাওয়া হবে না অর্থাৎ আমি ২-৪ তারিখ ঢাকায়
আছি। তাই আমি যে পরিকল্পনা করেছিলাম উবুন্টু গ্লোবাল জ্যাম নিয়ে তার বাস্তবায়ন
করতে চাচ্ছি।

একটু বিস্তারিত বলি

০২-০৩-১২
উবুন্টু ১২.০৪ আলফা টেস্টিং, বাগ রিপোর্টিং
*স্থ্যান*: টিএসসি অথবা ছবির হাট।
*সময়*: বিকাল ৪:০০ থেকে যতক্ষণ আমরা থাকতে পারি।
*যারা যারা অংশগ্রহনে আগ্রহী তারা তাদের নিজেশ্ব ল্যাপটপ নিয়ে আসলে ভালো হয়।
আমাদের পক্ষে কম্পিউটার সরবারহ করা সম্ভব নয়। কারন সেখানে কোন বিদ্যুতের
ব্যবস্থা পাওয়া যাবে না। ইন্টারনেট এর ব্যবস্থাও মনে হয় করতে পারবো না, তাই
নিজেদের মডেম নিজেদের নিয়ে আসতে হবে। আর যাদের মডেম নাই, কোন সমস্যা নাই, আমরা
ভার্চুয়াল হটস্টপ তৈরি করে নিতে পারবো।*

*০৩-০৩-১২*
ডকুমেন্টশন এবং সহায়িকা লেখন
*স্থ্যান*: একই
*সময়*: একই
*ল্যাপটপ এবং ইন্টারনেটের কথা একই।*

আপনাদের মাথায় যদি আরো ভালো কোন বুদ্ধি থাকে, বা ভালো কোন জায়গা থাকে যেখানে
আমরা বসতে পারবো, বিদ্যুতের সুবিধা পাবো তাহলে জানান।

আর আমাদের যেহেতু কোন স্পন্সর নাই তাই আমাদের নিজেদের খরচ নিজেদের করতে হবে।
আশা ছিলো কিছু টিশার্ট করব। কিন্তু সময়ের স্বল্পতার জন্য আমি করতে পারবো না।
যদি কেউ আগ্রহী হন তাহলে বলবেন।

আপনাদের মন্তব্যের অপেক্ষায়। সময় বেশি নেই আর।
Dedicated Linux Forum in Bangladesh <http://goo.gl/238Ck>
2048R/89C932E1 <http://goo.gl/TkP5U>
Volunteer, FOSS Bangladesh <http://fossbd.org/> && Mozilla
Reps<https://wiki.mozilla.org/ReMo>