[Ubuntu-BD] উবুন্টু/কুবুন্টুর বাংলা টিউটোরিয়াল লেখা শুরুর ব্যাপারে আহবান...

M. Adnan Quaium adnan.quaium at ubuntu-bd.org
Thu Feb 23 05:01:49 UTC 2012

আধরা প্রজেক্টগুলো বেশ বিশাল বিশাল ছিল, কিন্তু টিউটোরিয়াল লেখার কাজটা খুব
একটা বিশাল কিছু না। বরং হরহামেশা সবাই টিউটোরিয়াল লেখে। ফলে এই কাজটা সম্পন্ন
করা তুলনামূলকভাবে সহজ বলেই আমার ধারণা। তাছাড়া
http://adnan.quaium.com/ubuntuএ আমি নিজে যা লিখেছিলাম সেটাকেই ঘষেমেজে
পরবর্তী ভার্সনের জন্য টিউটোরিয়াল
লেখা সম্ভব - খুব বেশি পরিশ্রম দেয়ারও দরকার নেই।

M. Adnan Quaium | https://wiki.ubuntu.com/maqtanim