[Ubuntu-BD] ``সফটওয়্যার মুক্তি দিবস – ২০১১” তে বাংলাদেশে উৎসব আয়োজন

maSnun masnun at gmail.com
Tue Sep 13 11:46:15 UTC 2011

অনলাইনে বসে থাকা ছাড়া আপাতত আমার কোন প্ল্যান নেই । তবে সচেতন হওয়ার চেষ্টা
করছি । দেখা যাক অফলাইনে কি করতে পারি । কিছু করলে অবশ্যই জানাব ।

অফলাইনে আপনাদের সাথে অনুষ্ঠানে যোগ দিতে না পারলেও অনলাইনে অনুষ্ঠানের ছবি বা
সংবাদ দেখার সুযোগ পাব বলে আশা রাখছি । সাংবাদিকদের প্রেস রিলিজের পাশাপাশি
আপনারাও নিজেরদের অভিজ্ঞতা আর খুটি নাটি তথ্য শেয়ার করবেন বলে আশা রাখি ।

আপনাদের জন্য শুভ কামনা রইল । সবার মধ্যে মধ্য সচেতনতা বৃদ্ধি পাক, এই
প্রত্যাশায় ।