[Ubuntu-BD] উবুন্টু ১১.১০ রিলিজ পার্টি সম্পর্কিত

Md Ashickur Rahman Noor ashickur.noor at gmail.com
Tue Oct 18 10:23:05 UTC 2011

সকলের উপদেশ,পরামর্শ এবং আমাকে সাপোর্ট করার জন্য ধন্যবাদ।
জনসম্মতিক্রমে আয়োজনের তারিখ এবং স্থান নির্বাচন করা হয়েছে

*আয়োজনের বিস্তারিত* :

*আয়োজনের তারিখ*: ২৮শে অক্টবোর ২০১১ ইং রোজ শুক্রবার।
*আয়োজনের স্থান*: ছবির হাট, ঢাকা বিশ্ব বিদ্যালয়, ঢাকা।
*আয়োজনের সময়*: বিকাল ৩:৩০

*আয়োজনের যা যা থাকবে*

   - আয়োজনের একটি ব্যানার
   - উবুন্টু (উবুন্টু বাংলাদেশে লোকো টিমও হতে পারে) লোগো সহ একটি কেক
   - উবুন্টু ১১.১০ এর রাইট করা সিডি/ডিভিডি (ডিভিডিতে কিছু প্রয়োজনীয় প্যাকেজ
   দেওয়া থাকবে)
   - অংশগ্রহনকারীদের জন্য স্ন্যাক্স
   - কোমল পানীয়
   - ইন্সটলেশন এবং সাপোর্ট। উবুন্টু ১১.১০ অথবা অন্য যেকোন উবুন্টু সংস্করন
   ইনস্টল করে দেওয়া হবে, এবং উবুন্টু সম্পর্কিত সমস্যার সমাধান এবং পরামর্শ
   দেওয়ার চেষ্টা করা হবে।

মিটশুবেশি ব্রান্ডের সিডি এবং ডিভিডি দেওয়ার চেষ্টা করব। সিডি এবং ডিভিডি'র
মূল্য আমি এখন বলতে পারছি না সিডি সম্ভবত ৪০ টাকা এবং ডিভিডি ৫০ টাকা হতে পারে।
*দাম এখন সম্পূর্ন অনিশ্চিৎ*।
আমার সাথে যারা খরচ শেয়ার করতে আগ্রহ প্রকাশ করেছেন তাদের সাথে যোগাযোগ করার
তথ্য আমাকে মেইলে দিলে আমার জন্য সুবিধা হত।

বাংলাদেশ উবুন্টু লোকো টিম থেকে একটি লোগো চাচ্ছি যা কেকের উপরে প্রিন্ট করতে
পারব।
নিবন্ধনের জন্য এখানে <http://tinyurl.com/urpbd1110> আপনার তথ্য দিন। *নিবন্ধনের
শেষ সময় ২৬ শে অক্টবোর ২০১১ ইং, রোজ বুধবার*।

পরিশেষে বলতে চাচ্ছি আয়োজনে দেশের সকল উবুন্টুপ্রেমী তথা লিনাক্সপ্রেমীদের
সতস্ফূর্ত অংশগ্রহন কামনা করছি।

মো: আশিকুর রহমান (আশিকুর_নূর)
সদস্য, উবুন্টু বাংলাদেশ লোকো টিম