[Ubuntu-BD] New Member

Jamal Uddin prativasic at gmail.com
Fri Oct 14 04:27:36 UTC 2011

সালাম, কেমন আছেন সবাই? উবুন্টু মেইলিং লিস্টে আমি নতুন। আপনাদের সবার সাথে
পরিচিত হওয়ার জন্য তাই নিজের পরিচয় দিয়েই প্রথম মেইল লিখছি।
আমি মোঃ জামাল উদ্দিন। তবে বিভিন্ন ফোরামে "প্রাতিভাসিক" ডাকনামে বেশি পরিচিত।
পেশায় একজন "বস্তু ও ধাতব" প্রকৌশলী । স্থায়ী নিবাস জুরাইন, ঢাকা। বর্তমান
নিবাস কর্মস্থল গাজীপুর।
লিনাক্সের ভূবনেও আমি একান্তই নতুন। তবে অল্প কয়দিনেই লিনাক্সকে আমি ভালবেসে
ফেলেছি। আমি চাই বাংলাদেশে লিনাক্স ছড়িয়ে পড়ুক। মূলতঃ লিনাক্সের বিস্তারকে আমি
আমাদের দেশের দৃষ্টিভঙ্গী থেকে "নিজেদের মুক্তি" হিসেবে দেখছি।
আর তাই, আমি বাংলাদেশে উবুন্টু ও লিনাক্সের প্রচার-প্রসার সম্পর্কে খুবই
আগ্রহী। সাথে সাথে ব্যক্তিগত পর্যায়ে লিনাক্স ব্যবহারে আপনাদের সবার সহযোগিতা
প্রার্থী।
বাংলাদেশে উবুন্টু ও লিনাক্সের উত্তরোত্তর সাফল্য কামনা করছি।
নতুন হিসেবে বেশি বলে ফেললাম কিনা জানি না, ভুল হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে
দেখবেন আশা করি।

*M Jamal Uddin*
Gazipur, Bangladesh