[Ubuntu-BD] cant install Avro

sagir khan sagir42 at gmail.com
Tue Oct 4 08:05:58 UTC 2011

এক সময় আমি ইউনিজয় ব্যবহার করতাম এবং এতে বেশ দক্ষ ছিলাম। কিন্তু মনে হলো এর
চাইতে উবুন্টুতে অভ্র ইজি ব্যবহার করলে আমি সহজেই জানালাতেও অভ্র ইজি পেয়ে
যাচ্ছি এর ফলে ক্যম্পাসে এবং বন্ধুদের পিসিতে সমস্যা হবে না। শাবাব ভাইয়ের
সহযোগীতা নিয়ে অভ্র ইজি সেট করে নিয়েছি।

তাছাড়া ইউনিজয়/ইউনিবিজয় নাকি জব্বার সাহেব দেখতে পারেন না। কবে আবার উবুন্টু
থেকে ইইনিজয় বাদ দিয়ে দেয়। তাই সময় থাকতে ইউনিজয় ছেড়ে দেওয়া ভালো।

৪ অক্টোবর, ২০১১ ১২:৫৯ pm এ তে, Pavel Sayekat <pavelsayekat at gmail.com>লিখেছে:

সগীর হোসাইন খান