[Ubuntu-BD] আপনি কি মনে করেন? লিনাক্স কি আসলেই উন্ডোজের সমান সমান না?

shiplu shiplu.net at gmail.com
Mon May 30 18:54:53 UTC 2011

2011/5/30 Habib Kabir <kobir_eee at yahoo.co.uk>:
> অনেক ধন্যবাদ আলোচনায় অংশগ্রহন করার জন্য।
>
> আমি নিজে ফুলটাইম লিনাকস ব্যবহারকারী নই, মাঝেমাঝে মিন্ট ব্যবহার করি। লিনাকস
> ব্যবহারের মূল সমস্যা হচ্ছে এমএস অফিস। আমাকে এমএস অফিস খুব ব্যবহার করতে হয়, যা
> কিনা ওপেন অফিসে একেবারেই ফরম্যাট ভেংগে যায়। এক্সেলের অনেক ফর্ম কাজ করেনা। এমনি
> অনেক সমস্যা। সেজন্য আমি মনে করি যে এটা এখনো উইন্ডোজের সমকখ্য হয়নি। হার্ডওয়্যার
> আর গেমের কথা তো বাদই দিলাম। ডটনেট ও কাজ করেনা। অনেক সমস্যা।

আপনার মত সমস্যায় আমিও পড়েছিলাম বেশ কিছুদিন আগে। পার্থক্য ছিল এই যে
আপনি উইন্ডোজ থেকে লিনাক্সে আর আমি ছিলাম তার উল্টো।
এই লিঙ্কের[1] টপিকটা পড়ুন।
পড়লে আশা করি বুঝতে পারবেন সমস্যা কোথায়। সমস্যা আপনার না আমার না দৃষ্টিভঙ্গির?

[1] http://forum.projanmo.com/viewtopic.php?pid=130012#p130012

--
Shiplu Mokadd.im
My talks, http://talk.cmyweb.net